ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

হয় বউ না হয় প্রেমিকের বাড়ির আত্মহত্যা করব

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৯ জুন ১০ ১১:৩৩:৫৬
হয় বউ না হয় প্রেমিকের বাড়ির আত্মহত্যা করব

জানা গেছে, উপজেলার বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘতকের ছেলে তরুনের সাথে মাদারীপুর জেলার সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। গত ৪ বছর ধরে তাদের এই সম্পর্ক চলে আসছিল। কিন্তু হঠাৎ গত বৃহস্পতিবার তরুন ওই ছাত্রীকে তার বাসায় বিয়ের কথা বলে ফোন দিয়ে দেকে নেয়। ফোনে কথা বলার পর ওই ছাত্রী তরুনের বাসায় যায়। বাসায় যাওয়ার পর তরুন ওই ছাত্রীকে তরুন মারধর করে। এরপর ওই ছাত্রীকে নিজ বাড়িতে রেখেই পালিয়ে যায়।

বাড়িতে অবস্থানকারী ওই ছাত্রী জানান, তরুণের সাথে ৪ বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমার সাথে পরিচয় হয়। এর পর কালকিনিতে আমাদের দুজনের সাক্ষাৎ হয়। সাক্ষাৎ থেকে প্রেম। এর পর তরুণ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় নিয়ে তার সায়েদাবাদের বাসায় শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। গত বৃহস্পতিবার তরুণ আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করেছে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করব।

কিন্তু তরুনের মা জানান,এই মেয়ে ও তরুণের মাঝে প্রেম সম্পর্কে আমরা কিছুই জানি না। তরুণ ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে সে ঢাকায় আছে। এই বিষয়টি সমাধানের জন্য দুই পক্ষের অভিভাবকদের মাঝে আলোচনা চলছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে