ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পাকিস্তান সফর নিয়ে এবার যা বললো ওয়েস্ট ইন্ডিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২১ সেপ্টেম্বর ২৫ ১৬:৪৯:৫৯
পাকিস্তান সফর নিয়ে এবার যা বললো ওয়েস্ট ইন্ডিজ

তবে পাকিস্তান সফর নিয়ে ইতিবাচক ওয়েস্ট ইন্ডিজ। তবে ২০১৮ সালের মত নিরাপত্তা আশা করছে ওয়েস্ট ইন্ডিজ। এমনটাই জানান ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট (ডব্লিউআইসি) প্রধান নির্বাহী জনি গ্রেভ।

তিনি বলেন, নিরাপত্তা প্রক্রিয়া নিয়ে আলোচনা শেষেই পাকিস্তান সফর নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। ২০১৮ সালের মত নিরাপত্তা প্রত্যাশা করছি আমরা।

তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ২০১৮ সালে পাকিস্তান সফর করেছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সে সময় নিরাপত্তার চাদরে ক্যারিবিয় দলটিকে ঢেকে রেখেছিল পাকিস্তান।

আসন্ন ডিসেম্বর-জানুয়ারিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান যাাবার কথা ওয়েস্ট ইন্ডিজের। আসন্ন সফরেও কঠোর নিরাপত্তা পাওয়ার ব্যাপারে আশাবাদী গ্রেভ।

গ্রেভ বলেন, এই মুহূর্তে আমাদের লক্ষ্য হচ্ছে সফল সফর। নিরাপত্তার ব্যাপারে আমরা একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবো, যেমনটা ২০১৮ সালের সফরে করেছিলাম।

তিনি আরো বলেন, আমরা পূর্বের প্রক্রিয়াই অনুসরণ করবো। ক্রিকেট বোর্ডের পরিচালক, ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার অ্যাসোসিয়েশন এবং ক্রিকেটার সবার সঙ্গে আলোচনা করেই পরিকল্পনা করবো। গেল কয়েক বছর পুরুষ এবং নারী ক্রিকেটাররা পাকিস্তানের মাটিতে খেলেছে।

তবে পাকিস্তান সফর নিয়ে দ্রুত কোন সিদ্ধান্ত নিতে রাজি নয় ওয়েস্ট ইন্ডিজ।

গ্রেভ বলেন, আমরা দ্রুত কোন সিদ্ধান্ত নেবো না। আমরা পিসিবি এবং নিরাপত্তা বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই পরিকল্পনা করবো। আমরা খেলোয়াড়দের সঙ্গে সব বিষয় নিয়ে আলোচনা করবো এবং আমাদের এই প্রক্রিয়া শীঘ্রই শুরু করবো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে