ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের ভাবনা

২০২২ সেপ্টেম্বর ২২ ১৫:২৩:০৮
টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের ভাবনা

আরমান হোসেন সবুজ: আর কয়েক দিনের মধ্যেই পাকিস্তান তাদের টি২০ বিশ্ব কাপ অভিযান শুরু করবে। এমসিজি-তে ভারতের বিরুদ্ধে মাঠে নামার জন্য নিজেদের প্রস্তুত করছে। গত টি২০ বিশ্ব কাপ সত্যিই তাদের জন্য সফল ছিল কারণ তারা সেমিফাইনালে যথেষ্ট দাপটের সাথেই পৌঁছে গিয়েছিল। কিন্তু আসন্ন বিশ্ব কাপে তাদের বেশ কিছু সমস্যা মোকাবেলা করতে হবে। এর মধ্যে মিডল অর্ডার একটি সমস্যা তাদের জন্য। অভিজ্ঞ সোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজ এই দলে নেই। তাছাড়া যারা সুযোগ পেয়েছেন তারাও নিজেদের কে মেলে ধরতে পারছেন না।

যদিও বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান ভালো শুরু এনে দিচ্ছেন কিন্তু মিডল অর্ডার নড়বড়ে হয়েছে। মঙ্গলবারের ম্যাচে(সেপ্টেম্বর ২০)তাদের এই জিনিসগুলি পরিবর্তন হয়নি পাশাপাশি স্বাগতিকরা তাদের ওপেনারদের দেওয়া শুরুকে কাজে লাগাতে ব্যর্থ হয়েছে।যদিও ইফতিখার আহমেদ ভালো করেছিলেন কিন্তু বাকিরা খারাপ করায় ১০৯/১ রান থেকে ১৫৮/৭রানের বেশি করতে পারেনি। এই রান ইংল্যান্ড খুব সহজেই তারা করে।

যদিও মাঝের ওভারে দলকে শক্তিশালী করার জন্য উদ্বোধনী জুটিকে বিভক্ত করার পরামর্শ দেওয়া হয়েছিল,কিন্তু পাকিস্তান এটি করার কোনও লক্ষণ দেখায়নি।এখন বিশ্বকাপের প্রতিটি দিন যতই ঘনিয়ে আসছে, প্রতিটি দলই তাদের খেলোয়াড়দের নিয়ে ভিন্ন কিছু করার চেষ্টা করে।ইংল্যান্ডও অনেক উদ্বিগ্ন ছিলো, বেশ কয়েকটি বড় নাম না থাকা সত্ত্বেও তারা যে জয় পেয়েছে তাতে তারা পুরোপুরি আনন্দিত হবে।

অ্যালেক্স হেলসের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন সফল হয়েছে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন তিনি এবং হ্যারি ব্রুকস তার পাওয়া সুযোগটি পুরোপুরি কাজে লাগিয়েছেন। হয়েছেন ম্যাচ সেরা।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে