ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

আগামীকাল নেপালের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ২৬ ২০:৩৩:০১
আগামীকাল নেপালের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

মেয়েরা নেপালকে হারিয়ে সাফ জিতেছে। জামালরা কি পারবে নেপালকে হারাতে? কিছুদিন ধরে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ফুটবল অঙ্গনে। সাবিনাদের অসাধারণ সাফল্যের পর জামালদের ওপর ম্যাচ জেতার বাড়তি চাপ। না জিতলে চারদিক থেকে সমালোচনার তীর ছুটতে থাকবে।

সেপ্টেম্বরের ফিফা উইন্ডোতে একটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। ২২ সেপ্টেম্বর কম্বোডিয়ায় স্বাগতিকদের ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। এবার জামাল ভূঁইয়াদের সামনে নেপাল পরীক্ষা। মঙ্গলবার কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে নেপালের বিপক্ষে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে ৬টায়।

সোমবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা এবং অধিনায়ক জামাল ভূঁইয়া একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াই হবে বলে আশা প্রকাশ করেছেন।

জামাল ভূঁইয়া বলেন, ‘এই দুই ম্যাচের জন্য আমাদের প্রস্তুতি ভালো। আমরা কম্বোডিয়ায় ম্যাচ খেলে এসেছি এবং নেপালের বিপক্ষে ম্যাচ খেলতে প্রস্তুত। তিনি নেপালকে সম্মান রেখেই বলেছেন, আমাদের আত্মবিশ্বাস আছে। তবে নেপাল হোম টিম, তাদের আমরা সম্মান করেই খেলতে নামবো। আমরা এই ম্যাচের জন্য প্রস্তুত।’

এই মাঠে বাংলাদেশের মেয়েরা ইতিহাস গড়েছে উল্লেখ করে জামাল ভূঁইয়া বলেছেন, ‘কয়েকদিন আগে এই মাঠে ইতিহাস গড়ে গেছে আমাদের নারী ফুটবল দল। আমরা তার পুনরাবৃত্তি ঘটাতে চাই। আমরা আশাবাদী।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে