ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

গুজবেই মৃত্যু শ্রীলেখার!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ মে ৩০ ১১:৫২:৪৫
গুজবেই মৃত্যু শ্রীলেখার!

এবেলা জানায়, শ্রীলেখা মিত্র নিজেই শেয়ার করেছেন ইউটিউবের একটি লিঙ্ক। যেখানে তার মৃত্যুর খবর প্রচার হচ্ছে। তাই ‘RIP’ শব্দটি লিখতে ভোলেননি।

২০১৩ সালের ‘আশ্চর্য প্রদীপ’ ছবির পরে সেভাবে নায়িকাকে আর দেখা যায়নি বড়পর্দায়। ২৫ মে মুক্তি পেয়েছে ‘রেনবো জেলি’। এ নিয়ে তিনি আপাতত ব্যস্ত।

আর তাকেই কিনা ‘মেরে ফেলল’ ইউটিউব চ্যানেল! আসলে যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত একটি ইউটিউব চ্যানেলের খবর ঘিরে। যেখানে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে প্রকাশিত হয়েছে, যা দেখলে অভিনেত্রীর ‘মৃত্যু সংবাদ’ বলেই মনে হওয়া স্বাভাবিক। এমন খবর ছড়িয়ে পড়তে সময়ও লাগেনি। যা পৌঁছায় শ্রীলেখার কাছেও।

এ নিয়ে অভিনেত্রী বললেন, ‘এমন সুররিয়াল এক্সপিরিয়েন্স বাবা জম্মে হয়নি।’

‘সকালবেলায় চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়ছি’, জানালেন শ্রীলেখা। তিনি আরো বলেন, ‘যারা কখনো ফোন করেন না, তারাও ফোন করছেন। তারপরে কী বলবেন, বুঝতে পারছেন না।’

পুরো ব্যাপারটায় নিজের বেশ মজা লেগেছে বলে জানালেন শ্রীলেখা। কিন্তু, তার মেয়ে নাকি প্রচণ্ড রেগে গিয়েছে। খুবই স্বাভাবিক।

তবে সোশ্যাল মিডিয়ার উপরে খানিক বিরক্ত অভিনেত্রী নিজেও। ব্যবসায়িক কারণে হোক বা নিছক নিজেদের পেজের প্রচার বাড়ানোর উদ্দেশ্যে, মাঝেমধ্যে যে সব কীর্তিকলাপ ঘটানো হচ্ছে তা একেবারেই ঠিক নয় বলে জানান শ্রীলেখা মিত্র। তার সব থেকে আপত্তির বিষয় সম্পাদনা করে বানানো ছবি। তার কথায়, ‘আমার মাথা আর অন্যের ধড়, ব্যাপারটা খুবই বিরক্তিকর।’ কালো শাড়িতে তার একটি ছবির প্রসঙ্গে এমন কথা বলেন শ্রীলেখা, যা এক সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলেছিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে