ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আমি একজন খেলোয়াড়, আমাকে সেইভাবে মেনে নিন

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৬ ১২:২৩:০২
আমি একজন খেলোয়াড়, আমাকে সেইভাবে মেনে নিন

আমাকে খেলোয়াড়সুলভ মানসিকতার মানুষ হিসেবে আপনারা গ্রহণ করবেন। আমি আপনাদের সবাইকে নিয়ে সুন্দর সমৃদ্ধ ও পরিচ্ছন্ন নড়াইল গড়ে তুলতে পারব ইনশাআল্লাহ। আমার জন্য দোয়া করবেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাত শক্তিশালী করবেন।

মাশরাফি বিন মর্তুজা সকালে তার নড়াইলের বাসা থেকে বের হয়ে লোহাগড়া উপজেলার এড়েন্দা, ঝিকড়া, আমাদা, সারোল, তালবাড়িয়া, কুমড়ি, লুটিয়া, মাটিয়াডাঙ্গা, বড়দিয়া, দিঘলিয়া, ঘাঘা লঞ্চঘাট, কোলা, পাচুড়িয়া, মল্লিকপুর, ইতনায় পথসভা করেন।

বিভিন্ন স্থানে পথসভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুনজুরুল করিম মুন, সহসভাপতি আজাদ রহমান, কাজী বনি আমিন, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম হিলু, মুক্তিযোদ্ধা শামসুল আলম, আওয়ামী লীগ নেতা মশিয়ার রহমান, অধ্যক্ষ মোল্যা মোশারফ হোসেন, জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, নিনা ইয়াসমিন, মারিয়া সুলতানা, নাজমুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শহিদুল মেম্বর, ওহিদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের নেতারা। প্রতিটি পথসভা হাজার হাজার নারী-পুরুষের উপস্থিতিতে জনসভায় পরিণত হয়।

এ সময় সাধারণ ভোটার, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা মাশরাফিকে বিপুল ভোটে বিজয়ী করার অঙ্গীকার করে বক্তব্য দেন। সন্ধ্যা সাড়ে ৬টায় মল্লিকপুর ইউনিয়নের পথসভা শেষে নড়াইলের উদ্দেশে রওনা হন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে