ঢাকা, রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

নির্বাচন সামনে রেখে প্রধানমন্ত্রীর কাছে শাকিবের আবদার

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ১১ ০০:২০:১২
নির্বাচন সামনে রেখে প্রধানমন্ত্রীর কাছে শাকিবের আবদার

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার দৌড়ে রাজনীতিবিদদের পাশাপাশি সামিল হচ্ছেন শোবিজের একাধিক শিল্পী। তাদের মধ্যে আছেন শমী কায়সার, রোকেয়া প্রাচী, আকবর পাঠান ফারুক, মনোয়ার হোসেন ডিপজল।

আছেন চিত্রনায়ক ফেরদৌস ও শাকিল খানের নাম। তবে এসব নামকে ছাপিয়ে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন, বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানও এ নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছে পোষণ করেছেন!

চলচ্চিত্র সংশিষ্ট অনেকে বলছেন, আগামীকাল রোববার (১১ নভেম্বর) আওয়ামী লীগের হয়ে শাকিব খান মনোনয়ন ফরম সংগ্রহ করবেন।

এর সত্যতা জানতে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে ‘একগাল হাসি’ দিয়ে বিস্তারিত বলেন।

শনিবার রাতে চ্যানেল আই অনলাইনকে ঢাকাই ছবির শীর্ষ নায়ক বলেন, আমি এসবের মধ্যে নেই। নির্বাচন করলে তো আগেই করতাম, জানাতাম। তবে নির্বাচন না করলেও সিনেমা থেকে যিনিই নির্বাচন করবেন তার প্রতি আমার সমর্থন থাকলো। কারণ, সিনেমার কথা বলার জন্য সংসদে প্রতিনিধি দরকার। খেলাধুলা বা অন্য অঙ্গন থেকে অনেকেই নির্বাচন করছেন, তাহলে অবশ্যই আমাদের সিনেমা থেকে প্রতিনিধি থাকা উচিত।

আরো যোগ করে শাকিব খান বলেন, প্রধানমন্ত্রী ২০ কোটি মানুষের প্রতিনিধি। তার কাছে প্রতিদিন কত শত দাবি আসে। আমাদের সিনেমা বিষয়ক অনেক দাবিও থাকে। তাই সিনেমার মানুষ নির্বাচনে এসে জয়ী হওয়া উচিত। তাহলে সিনেমা সংশ্লিষ্ট সকল দাবি প্রধানমন্ত্রীর কাছে ঠিকভাবে পৌঁছুবে।

প্রধানমন্ত্রীর কাছে আবদার জানিয়ে শাকিব খান বলেন, তিনি (প্রধানমন্ত্রী) যেন সিনেমা থেকে কমপক্ষে দু’তিন জন প্রতিনিধি নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ করে দেন। অবশ্যই যারা যোগ্য তাদেরকেই প্রধানমন্ত্রী নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ করে দেবেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে