ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মনোনয়নপত্র কিনলেন মমতাজ

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ১১ ০১:০৩:৪৭
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মনোনয়নপত্র কিনলেন মমতাজ

মমতাজ বেগম দলীয় মনোনয়ন নিশ্চিত করতে দলের শীর্ষ মহলে দৌড়ঝাঁপ করার পাশাপশি গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকার প্রতীকে ভোট চাইছেন তিনি।

কণ্ঠশিল্পী মমতাজ বেগম ২০০৮ সালে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হন। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে দলীয় মনোনয়ন পান তিনি। ওই নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা ভোটে বিজয়ী হন এই গুণী শিল্পী।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুর রহমান ও সায়েদুল ইসলাম জানান, কণ্ঠশিল্পী হিসেবে সারা দেশেই মমতাজ বেগমের জনপ্রিয়তা রয়েছে। নিজ এলাকায়ও তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী। এলাকার ব্যাপক উন্নয়ন আর শেখ হাসিনার পছন্দ মিলে এবারও মমতাজ বেগম মনোনয়ন পাবেন। এতে কোন সন্দেহ নেই।

মমতাজ বেগম বলেন, আমার নেতৃত্বে আওয়ামী লীগ আগের যেকোনো সময়ের থেকে এখন শক্তিশালী। সরাসরি এমপি হয়ে নিরালসভাবে কাজ করেছি এলাকার অবহেলিত জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে। শতাধিক কোটি টাকা ব্যয়ে হরিরামপুর উপজেলার বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ, আড়াই শ কোটি টাকা ব্যয়ে হেমায়েতপুর-সিঙ্গাইর মানিকগঞ্জ সড়ককে আঞ্চলিক মহাসড়কে উন্নতিকরণ ও কোটি কোটি টাকা ব্যয়ে অসংখ্য ব্রিজ-কালভার্ট ও পাকা-কাচা সড়ক নির্মাণ করা হয়।

এ ছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ, অধিকাংশ স্কুল, কলেজ ও মাদরাসার নতুন ভবন নির্মাণসহ শত শত কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে। যা গত ৪ যুগেও হয়নি। তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। শতভাগ নিশ্চিত এবারও মনোনয়ন পাবো। আবার এমপি হয়ে অবশিষ্ট কাজ সম্পন্ন, গ্যাস সংযোগ স্থাপন, ভাষা শহীদ রফিক সেতুর টোল মওকুফ ও শিল্প পার্ক নির্মাণ করে দক্ষিণ মানিকগঞ্জকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবেন বলে জানান তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে