ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মাশরাফিকে মনোনয়ন দেয়ার পর যা বললেন ওবায়দুল কাদের

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ১১ ১৫:১৮:৩১
মাশরাফিকে মনোনয়ন দেয়ার পর যা বললেন ওবায়দুল কাদের

তাছাড়া জানা গেছে মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফরম তুলে রেখেছিলেন। পরে মাশরাফি কার্যালয়ের গেটে গেলেই তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন তিনি।

এদিকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছে মাশরাফী-সাকিব দু’জনই নিজ থেকে নৌকায় মনোনয়ন চাইছে। কিন্তু তারা বলেছেন: আওয়ামী লীগ থেকে তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। কোনটি সঠিক? এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: তারা এমনটা বলতেই পারেন।

সাকিব-মাশরাফী অনেক আগে থেকেই নির্বাচন করার ইচ্ছে জানিয়েছিল। এটা মনে রাখতে হবে, তারা শুধু আওয়ামী লীগের নয় জাতীয়ভাবে জনপ্রিয়। আজ রোববার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালেয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন: মাশরাফী এবং সাকিব দু’জনই আমার সঙ্গে গতকাল শনিবার মোবাইলে কথা বলেছে। আমি তাদের একটা পরিকল্পনা দিয়েছি। এরপর সাকিব গণভবনে গিয়ে দেখা করেছে। আমাদের নেত্রী তার সঙ্গে কথা বলেছেন। নেত্রী তাকে জাতীয় স্বার্থে আপাতত ক্রিকেটে থাকার পরামর্শ দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী তাকে বলেছেন: সামনে বিশ্বকাপ, ক্রিকেটই তোমাকে দরকার৷ সে বাংলাদেশের স্বার্থে রাজনীতি থেকে বিরত থাকবে বলেন কাদের। এদিকে মাশরাফীর নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে তিনি বলেন: মাশরাফী আগ থেকেই নির্বাচন করতে চাচ্ছে। এ বিষয়ে সে আমারও সময় চেয়েছে। তারা দু’জনই জাতীয়ভাবে জনপ্রিয়। তিনি আরও বলেন: আমাদের নেত্রী সাকিবকে ছেড়ে দিয়ে আবারও প্রমাণ করেছেন দলের থেকে দেশ বড়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে