ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গানে গানে ভোট চাইলেন মমতাজ

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ ডিসেম্বর ২৮ ২১:২৯:৪৮
গানে গানে ভোট চাইলেন মমতাজ

এভাবেই গানে গানে নির্বাচনীয় প্রচারণায় মানিকগঞ্জ-২ আসনের নৌকার মাঝি মমতাজ বেগম এমপি বিভিন্ন পাড়া-মহল্লায় পথসভা ও গণসংযোগকালে গানে গানে নৌকা মার্কায় ভোট চাইলেন।

আর এ সময় গ্রামের সহজ-সরল বয়স্ক নারী ভোটারদের কাছে উন্নয়নের জন্য আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে নৌকা মার্কার জন্য ভোট চান। এদিকে মমতাজের সঙ্গে স্থানীয় ভোটাররাও গানের সুরে সুরে ভোট দেয়ার আশ্বাস দেন।

গত বৃহস্পতিবার পর্যন্ত সিংগাইর উপজেলার ধল্লা, সায়েস্তা, জামিত্তা,চান্দহর ও তালেবপুর এলাকায় রাতে গণসংযোগ করেন। তিনি মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের টিকিট পেয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।

তিনি গত নির্বাচনে এ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য হন। এরপর থেকে সিংগাইর উপজেলার একমাত্র প্রধান সড়কটি আঞ্চলিক মহাসড়কে উন্নত করেন। ধল্লার ফোর্ডনগরে পাওয়ার প্লান্ট স্থাপন করেন। চান্দহর নদী ও বালিরটেক কালীগঙ্গা নদীর ওপর ব্রিজ নির্মাণ করেন।

হরিরামপুরে পদ্মা নদীভাঙন রোধে প্রজেক্ট বরাদ্দ দেন। এ ছাড়া সিংগাইর কলেজ ও গার্লস স্কুলটি সরকারি করন করেন। কৃষিপ্রধান সিংগাইরকে আরও কৃষিসমৃদ্ধ করতে মমতাজ বেগম তার মা বাবার নামে ভাকুম নি গ্রামে মধু-উজালা কোল্ডস্টোরেজ স্থাপন করেন। এছাড়াও জয়মন্টপ নিজ বাড়িতে মমতাজ চক্ষু হাসপাতাল স্থাপন করেন।

এ আসনে বিকল্পধারাসহ তরিকত ফেডারেশন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মমতাজ বেগমকে সমর্থন করেছেন। এ আসনে ভোটের লড়াইয়ে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে মমতাজ বেগম, বিএনপি ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের ইঞ্জি. মঈনুল ইসলাম খান শান্ত ও জাপার লাঙ্গল প্রতীকের সৈয়দ আবদুল মান্নান। সুত্রঃ যুগান্তর

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে