ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা করা ৩০ ক্রিকেটারের তালিকা প্রকাশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ০৪ ১৫:৪৯:০১
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা করা ৩০ ক্রিকেটারের তালিকা প্রকাশ

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় চলতি বছর অনুষ্ঠিত হবে আইসিসির মেগা আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরে অংশ গ্রহন করবে ২০ দল। সর্বমোট ম্যাচ হবে ৫৫টি। বছরের জুন মাসের ১ তারিখ থেকে শুরু হবে আসন্ন বিশ্বকাপের আসর। শেষ হবে ২৯ জুন। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে পরিকল্পনা সাজাতে শুরু করেছে দল গুলো।

আর ইতিমধ্যে কার্যক্রম শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। আমেরিকান দূতাবাসে গিয়ে ক্রিকেটাররা ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করবে। আসন্ন বিশ্বকাপের পরিকল্পনায় যারা আছে তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি।

আমেরিকার ভিসা সম্পন্ন করতে দেখা গেছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

আগে থেকেই আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের।

আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ রয়েছে গ্রুপ ডি'তে। নেপাল, নেদারল্যান্ডসের পাশাপাশি টাইগারদের লড়তে হবে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে। টি-টোয়েন্টি ফরম্যাট হওয়ায় গ্রুপে থাকা বাকি চার দলের প্রত্যেকেরই সামর্থ্য রয়েছে বাংলাদেশকে চ্যালেঞ্জ জানানোর। ৮ জুন নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে