ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন বিরাট কোহলি, করবেন না এমন কাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১২ ১৬:২০:৫৬
মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন বিরাট কোহলি, করবেন না এমন কাজ

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি মাঠে থাকা মানেই আলাদা বিনোদন। কারণ সেই সময়ে মাঠে পরিবেশটা বেশ জমজমাট হয়ে যায়। বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। লিগের ২৫ তম ম্যাচে, মুম্বই ইন্ডিয়ান্স ২৭ বল বাকি থাকতেই বেঙ্গালুরুকে সাত উইকেটে পরাজিত করেছে।

এমনই একটি দৃশ্য দেখা গেল ম্যাচের মাঝামাঝি সময়ে, যখন ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা স্লোগান দিতে শুরু করেন, ‘কোহলিকে বোলিং দাও… কোহলিকে বোলিং দাও…।’ সেই সময় বিরাট কোহলি ছুটছিলেন বাউন্ডারি লাইনের দিকে। এই স্লোগান শুনে কোহলি হেসে ফেলেন এবং এই কাজ না করার জন্য তাদের কাছে কান ধরে ক্ষমা চাইতে শুরু করেন। আসলে বিরাট কোহলি এই সময়ে বোলিং করতে চাইছিলেন না। সেই কারণেই তিনি এমনটা করেন। এই ভিডিয়োটি পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

বিরাট কোহলির দর্শকদের কাছে ক্ষমা চাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আমরা আপনাকে বলি যে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এদিন ৬ বোলার ব্যবহার করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবং সকলের বোলিং ইকোনমি ১০-এর উপরে ছিল। মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা আরসিবির বোলারদের ধ্বংস করে দিয়েছেল। এবং মাত্র ১৫.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৯৭ রানের প্রয়োজনীয় লক্ষ্য অর্জন করে। বিরাট কোহলিও এই ছবির সাক্ষী ছিলেন। তাই হয়তো তিনি এমন আবহে বল করতে চাননি।

মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে আরেকটি দুর্দান্ত মুহূর্ত দেখা গিয়েছিল যখন বিরাট কোহলি ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের হার্দিক পান্ডিয়াকে নিয়ে হুটিং করার পরিবর্তে তাঁর প্রশংসা করতে বলেছিলেন। হার্দিক পান্ডিয়া যখন ব্যাট করতে নামেন, দর্শকরা তাঁকে নিয়ে জোরে জোরে হুটিং করছিলেন। বিরাট কোহলি এটা পছন্দ করেননি এবং তিনি দর্শকদের দিকে ইঙ্গিত করে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের প্রশংসা করার আবেদন জানান। বিরাট কোহলির এমন আচরণ বেশ প্রশংসিত হচ্ছে।

বিরাট কোহলি এবং দর্শকদের মধ্যে মিথস্ক্রিয়া যতই বিনোদনমূলক হোক না কেন, আরসিবির ভাগ্য ভালো হচ্ছে না। বৃহস্পতিবার টুর্নামেন্টে পঞ্চম হারে ফ্যাফ ডু প্লেসির নেতৃত্বাধীন আরসিবি। পাঁচ ম্যাচে এটি মুম্বই ইন্ডিয়ান্সের দ্বিতীয় জয়। এই ম্যাচের পরে, মুম্বই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে এবং আরসিবি রয়ে গিয়েছে নবম স্থানে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে