ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আ. লীগের মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়ক ফারুক

রাজনীতি ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০১৮ নভেম্বর ১১ ১৮:১০:০৬
আ. লীগের মনোনয়নপত্র কিনেছেন চিত্রনায়ক ফারুক

আজ (১১ নভেম্বর) বিকালে রাজধানীর ধানমন্ডিতে আ. লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসে ফরম সংগ্রহ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক জায়েদ খান, সাইমন সাদিক, জয় চৌধুরী, অভিনেত্রী দিলারাসহ চলচ্চিত্র অঙ্গনের অনেকেই। ছিলেন নায়ক ফারুকের নির্বাচনী এলাকার লোকজনও।

কিংবদন্তি অভিনেতা ফারুক বলেন, এর আগে নিজে নির্বাচন না করলেও দলের সঙ্গে ছিলাম সবসময়। আজ পার্টি অফিসে এসে মনোনয়নপত্র সংগ্রহ করলাম। আজই ফরম ফিলআপ করে জমা দেবো। আমার বিশ্বাস, গাজীপুর-৫ আসনের উন্নয়নের জন্য আমার হাতেই দায়িত্ব তুলে দেবেন আমার নেত্রী শেখ হাসিনা। আমার এলাকার সাধারণ মানুষ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। এই কারণেই এমপি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। শুক্রবার সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে